বন্ধু
উন্নয়নে বাংলাদেশ মানবতা ও উদারতা

ধামইরহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৫৫ জন পরিবার।

ধামইরহাট নওগাঁ প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে মহামারী করোনাভাইরাস এর মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৫৫ জন পরিবার মঙ্গলবার সকাল দশটার সময় ধামইরহাটের উমার ইউনিয়ন পরিষদে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উমার ইউনিয়ন পরিষদের নবাগত চেয়ারম্যান মোহাম্মদ আজহারুল ইসলাম উমার। ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ রুহুল আমিন ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ মামুন রেজা মেম্বার মোহাম্মদ চঞ্চল হোসেন সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মোস্তাফিজুর রহমান বাবু সাংবাদিক মোঃ উজ্জল হোসেন সাংবাদিক মোহাম্মদ সোহেল হোসেন সুফল চন্দ্র বর্মন মেহেদী সরকার সাংবাদিক জহুরুল হক কাজল সহ বিভিন্ন এলেক্ট্রিক মিডিয়া।

এসময় ধামইরহাট উমার ইউনিয়ন পরিষদের নবাগত চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম বলেন, দেশে মহামারী করোনাভাইরাস এর মধ্যে মানুষের ঘরে খাবার নাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাধ্যমে অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন আমরা কৃতজ্ঞতা জানাই আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী করোনাভাইরাস এর মধ্যে আমাদের ধামইরহাটের উমার ইউনিয়ন বাসীর মাঝে প্রত্যেক পরিবার কে ১০ কেজি করে চাল বিতরণ করা হয় তিনি আরো বলেন আপনারা সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলবেন সরকারকে সহযোগিতা করবেন এই প্রত্যাশা সকলের কাছে।

Related posts

উল্লাপাড়া বাঙ্গালায় ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র চাল বিতরণ

বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা

গৃহহীনদের জন্য সরকারি খাস জমিতে আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন নোয়াখালীর জেলা প্রশাসক।

Leave a Comment

Translate »