বন্ধু
পুলিশ বন্ধু

লকডাউনে অসহায় ও দুস্থ মানুষের পাশে পুনাক

চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে দেশের অনেক মানুষ। রোজগারের পথ বন্ধ হয়ে যাওয়ায় ঠিকমতো দুবেলা দুমুঠো খাবারের ব্যবস্থা করতে পারছেন না অনেকেই। দিন দিন বাড়ছে কর্মহীন মানুষের সংখ্যা। সে সাথে শহরের রাস্তাগুলোতে পাল্লা দিয়ে বাড়ছে ক্ষুধার্ত মানুষের ঢল।

এমন পরিস্হিতিত নিজেদের সীমিত সামর্থ নিয়ে শহরের ক্ষুধার্ত মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক)। পুনাক সভানেত্রী জিসান মীর্জার উদ্যোগে গত ৪ জুলাই ২০২১ তারিখ হতে শুরু হয় এ মহতি উদ্যোগ। সে হতে প্রতি রাতে পুনাকের একাধিক টিম শহরের বিভিন্ন রাস্তায় ঘুড়ে ঘুড়ে খাবার পৌঁছে দিচ্ছে ক্ষুধার্ত এসব মানুষকে।

এরই ধারাবাহিকতায় আজ সকাল ১১.৩০ টায় রাজারবাগ পুলিশ লাইন্সের মাঠে বৃহৎ পরিসরে আয়োজন করা হয় অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রায় ৭০০ মানুষের মাঝে স্বাস্থ্যবিধি মেনে খাবার বিতরণ করা হয়। পুনাক সভানেত্রী জিসান মীর্জা উক্ত অনুষ্ঠানে ঊপস্থিত থেকে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। এছাড়াও পুনাকের অন্যান্য নেতৃবন্দ সেসময় উপস্থিত ছিলেন।

পুনাক সভানেত্রী জানান বরাবরের মতো এবারো অসহায় ও দুস্থদের পাশে রয়েছে পুনাক। লকডাউন শেষ হওয়া পর্যন্ত পুনাকের খাবার বিতরণের এ কার্যক্রম চলমান থাকবে।

বিজ্ঞাপন :
আপনার কি কোন আইটি সার্ভিস প্রয়োজন ?
ফেসবুক পেজ এর লাইক বাড়াতে হবে ?
ই-কমার্স ওয়েবসাইট দরকার ?
আইপি টিভি চ্যানেল করবেন ?
আপনার ব্যাবসা প্রতিষ্ঠানের জন্য ওয়েবসাইট বানাতে চাচ্ছেন ?

সুখি আইটিঃ যে কোন ধরনের ওয়েবসাইট, সফটওয়্যার ও আইটি সার্ভিস এর জন্য যোগাযোগ করুন।
ওয়েবসাইটঃ www.shukhiit.com
ফেসবুকঃ সুখি আইটি Shukhi It
মোবাইলঃ 01623282828-01747707411

Related posts

হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদ সামগ্রী উপহার দিলেন যশোর জেলা পুলিশ।

বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য হিসেবে নবম বছর পার করে দশম বর্ষে পদার্পণ

হতদরিদ্র মানুষের দ্বারে, দ্বারে খাবার পৌঁছে দিচ্ছেন পঞ্চগড় জেলার পুলিশ সদস্য মোস্তাফিজুর রহমান।

Leave a Comment

Translate »