বন্ধু
মানবতা ও উদারতা

বানারীপাড়ায় ৫ ইউনিয়নের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ বিতরণ করেন সংসদ সদস্য।

বিশেষ প্রতিনিধিঃ মোঃ হানিফ মাদবর।

বানারীপাড়া, বাইশারী,সৈয়দকাঠী,ইলুহার,উদয়কাঠী ও বিশারকান্দি ইউনিয়নে করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত গরিব অসহায় মানুষদের মানবিক সহায়তা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

৮ জুলাই বৃহস্পতিবার সকাল ১০ টায় বাইশারী ইউনিয়ন থেকে শুরু করে পর্যায়ক্রমে বিশারকান্দি ইউনিয়নে গিয়ে ত্রান কার্যক্রম শেষ করা হয়।

উক্ত ত্রান বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল (০২) বানারীপাড়া-উজিরপুর আসনের মাননীয় সংসদ সদস্য জনাব শাহে আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা,অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইলুহার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সহিদুল ইসলাম,সৈয়দকাঠী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মৃধা,উদয়কাঠী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাহাত আহমেদ ননী,বিশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম শান্তু,ও বাইশারী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফরিদ হোসেন সহ আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য এর আগে ৭ জুলাই বানারীপাড়া সদর ইউনিয়ন,সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় এমপি জনাব শাহে আলম বলেন করোনাভাইরাস মহামারি আকার ধারণ করেছে আপনার/আপনাদের পরিবার ও দেশের স্বার্থে হলেও লকডাউন ও স্বাস্থ্য-বিধি মেনে চলতে হবে ,জানি লকডাউন মেনে চলতে কষ্ট হচ্ছে তবুও বাঁচতে হইলে সচেতনার কোন বিকল্প নেই। আপনারদের ভাল রাখার জন্য দিনরাত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিশ্রম করে যাচ্ছে দেশ ও জাতীর মঙ্গলকামনায়।

প্রসঙ্গত, বানারীপাড়া উপজেলার ৮ ইউনিয়নে ৭৮০ জন করে ও পৌরসভায় ৪৫০ দরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর এ বিশেষ উপহার খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। এছাড়াও ‘৩৩৩’ তে কল করলে দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলেও ইউএনও রিপন কুমার সাহা জানান।

বিজ্ঞাপন :
আপনার কি কোন আইটি সার্ভিস প্রয়োজন?

ফেসবুক পেজ এর লাইক বাড়াতে হবে?

ই-কমার্স ওয়েবসাইট দরকার?

আপনার ব্যাবসা প্রতিষ্ঠানের জন্য ওয়েবসাইট বানাতে চাচ্ছেন?

সুখি আইটিঃ যে কোন ধরনের ওয়েবসাইট, সফটওয়্যার ও আইটি সার্ভিস এর জন্য যোগাযোগ করুন।
ওয়েবসাইটঃ www.shukhiit.com
ফেসবুকঃ সুখি আইটি Shukhi It
মোবাইলঃ 01623282828-01747707411

Related posts

উল্লাপাড়া বাঙ্গালায় ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র চাল বিতরণ

দু্ঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)

এ এস,আই রিপন প্রমান করে দিলেন, পুলিশ জনগণের বন্ধু।

Leave a Comment

Translate »