বন্ধু
পুলিশ বন্ধু

অপরাধ দমনে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ মোস্তাফিজুর রহমার

বিশেষ প্রতিনিধিঃ মোঃ হানিফ মাদবর।

বাংলাদেশের পুলিশ বাহিনী দূর্দান্ত চৌকস সৎসাহসী কিছু অফিসার রয়েছে যারা তাদের সৎ সাহস পুঁজি করে জনগণের শান্তির জন্য দিন রাত এক করে সকল অন্যায়কে বিতাড়িত করে পুলিশ বাহিনীকে প্রশংসিত করে তুলছেন।
তেমনি একজনসৎ সাহসী দায়িত্বশীল কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান। যিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করার পর থেকেই আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে তার উর্দ্ধতনদের পাশাপাশি সাধারণ জনগণের নজর কাড়তে সক্ষম হয়েছেন।

যার অক্লান্ত পরিশ্রমে অপরাধ দমনে তিনি দিনরাত এক করে ডিউটি পালনের মাধ্যমে কলাপাড়াকে আজ অনেকাংশ অপরাধমুক্ত সুস্থ স্বাভাবিক বাস যোগ্য করে তুলছেন।

নিষ্ঠার সাথে যথাযথ দায়িত্ব পালনে অপরাধ দমনে চৌকস সৎসাহসী একজন পুলিশ কর্মকর্তা হিসাবে ইতিমধ্যে জনগণের মাঝে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত পেয়েছেন।

তিনি ওসি হিসেবে কলাপাড়া বিগত ইংরেজি ০৪/০৪/২০২০ ইংরেজি তারিখ যোগদান করার পূর্বেএ ক সময় কলাপাড়া মাদক ছিনতাই চাঁদাবাজি স্বর্গরাজ্য ছিল সেখানে আজ আইনের শাসন বিরাজ করছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা পাওয়ার সাথে সাথে দ্রুত পুলিশ ফোর্স নিয়ে উপস্থিত হন।

ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান সাধারন আমজনতার বন্ধু হয়ে উঠেছেন।

বিজ্ঞাপন :
বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মতোই আপনার প্রতিষ্ঠানের একটি ওয়েবসাইট এখন সময়ের দাবী। দিন দিন মানুষ অনলাইন নির্ভর হচ্ছে, তাই বর্তমান সময় এবং আগামী দিনগুলোর কথা চিন্তা করে আপনার প্রতিষ্ঠানের ওয়েব সাইট ডিজাইন ও ডেভেলপ করা অত্যন্ত প্রয়োজন।

সুখি আইটিঃ যে কোন ধরনের ওয়েবসাইট ও সফটওয়্যার নির্মাণকারী প্রতিষ্ঠান।
ওয়েবসাইটঃ www.shukhiit.com
মোবাইলঃ 01623282828-01747707411

Related posts

এ এস,আই রিপন প্রমান করে দিলেন, পুলিশ জনগণের বন্ধু।

হতদরিদ্র মানুষের দ্বারে, দ্বারে খাবার পৌঁছে দিচ্ছেন পঞ্চগড় জেলার পুলিশ সদস্য মোস্তাফিজুর রহমান।

শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশের ৯৫ কর্মকর্তা/কর্মচারী

Leave a Comment

Translate »