বন্ধু
পুলিশ বন্ধু

কুষ্টিয়ার দৌলতপুরে তেকালা ক‍্যাম্প পরিদর্শন করলেন, অতিরিক্ত পুলিশ সুপার

মোঃ শৌভন আহম্মেদ সবুজ নিজস্ব প্রতিনিধি কুষ্টিয়া:

আজ ১০ জুন, ২০২১ খ্রিঃ তারিখ রোজ বৃহস্পতিবার জনাব মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল,কুষ্টিয়া দৌলতপুর থানাধীন আদাবাড়িয়া ইউনিয়নে তেকালা পুলিশ ক্যাম্প বার্ষিক পরিদর্শন করেন।
পরিদর্শনের শুরুতেই স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে সালামী গ্রহণ ও সালামী প্যারেড পরিদর্শন করেন। ক্যাম্পের গুরুত্বপূর্ন রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনিন্দন কার্যক্রম পর্যবেক্ষন, সরকারী অস্ত্রগুলি ও মালামাল সরেজমিনে পরিদর্শন করেন। দাপ্তরিক কর্মবন্টন সুষম, সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা পর্যবেক্ষণ, মামলা নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক বিরোধী অভিযান জোরদারকরণ, সরকারী সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণ, বিভাগীয় লক্ষ্য অর্জনে এবং করোনা মহামারী নিয়ন্ত্রণে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।

এসময় তেকালা বাজারে স্থানীয় জনপ্রতিনিধি এবং জনগণের উপস্থিতিতে বিট নং ৮২ (১১ নং আদাবাড়িয়া ইউনিয়ন) এর বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। এতে বিট এলাকায় পুলিশের সেবা, পুলিশের এখতিয়ারভুক্ত সমস্যাসমূহ এবং সমাধানের বিষয়ে আলোচনা করা হয়।

প্রধান অতিথি হিসেবে ভেড়ামারা সার্কেল অফিসার বলেন “মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আইজিপি মহোদয়ের নেতৃত্বে পুলিশের সেবাসমূহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্যই বিট পুলিশিং কার্যক্রম।এ কার্যক্রম সফল করার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন মোঃ নাসির উদ্দিন, ওসি, দৌলতপুর থানা, এস আই (নিঃ) আশিকুর রহমান , ইনচার্জ, তেকালা পুলিশ ক্যাম্প, ক্যাম্পের অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 
Advertisement :
বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মতোই আপনার প্রতিষ্ঠানের একটি ওয়েবসাইট এখন সময়ের দাবী। দিন দিন মানুষ অনলাইন নির্ভর হচ্ছে, তাই বর্তমান সময় এবং আগামী দিনগুলোর কথা চিন্তা করে আপনার প্রতিষ্ঠানের ওয়েব সাইট ডিজাইন ও ডেভেলপ করা অত্যন্ত প্রয়োজন।

সুখি আইটিঃ যে কোন ধরনের ওয়েবসাইট ও সফটওয়্যার নির্মাণকারী প্রতিষ্ঠান। মোবাইলঃ 01623282828-01747707411

Related posts

এ এস,আই রিপন প্রমান করে দিলেন, পুলিশ জনগণের বন্ধু।

র‌্যাব ১০ সুপার এ কে এম জহির উদ্দিন কে বন্ধু টিভির শুভেচ্ছা

পুলিশ সুপারের নির্দেশে মুমুর্ষ অবস্থায় দুগ্ধপোষ্য শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ।

Leave a Comment

Translate »