বন্ধু
পুলিশ বন্ধু

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর প্রত্যক্ষ হস্তক্ষেপে রক্ষা পেল হোসেন আলীর সংসার।

নিজস্ব প্রতিবেদকঃ

চুয়াডাঙ্গা জেলায় দর্শনার দক্ষিণ চাঁদপুর গ্রামের মৃত সোনাই ফারাজীর পুত্র মোঃ হোসেন আলীর সাথে ১৫/১৬ বছর পূর্বে জীবননগর থানার নিধিকুন্ডু গ্রামের মৃত আবুল হোসেনের কন্যা মোছাঃ নাসরিন নাহার লিপির ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের ১২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

সংসার জীবনের বিভিন্ন চড়াই উৎরাই এর মাঝে বর্তমানে নাসরিন নাহার তার স্বামী হোসেন আলীর সাথে সংসার করতে অস্বীকৃতি জানায় এবং তাকে তালাক দিতে বলে। হোসেন আলী তাদের সন্তানের কথা বিবেচনা করে স্ত্রীকে তালাক না দিয়ে সমস্যা সমাধানের পথ খোঁজেন। স্থানীয়ভাবে বিষয়টি সমাধান করা সম্ভব না হওয়ায় তিনি পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মহোদয় উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার” এর মাধ্যমে অদ্য ০৯.০৬.২০২১খ্রিঃ উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন। উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম এর প্রত্যক্ষ মধ্যস্থতায় হোসেন আলী এবং নাসরিন নাহার লিপি দম্পত্তি ভুল বোঝাবুঝি ভুলে সংসার করতে সম্মত হন। ফলে উইমেন সাপোর্ট সেন্টারের কল্যাণে হোসেন ও লিপির ভগ্নদশা সংসারে ফিরে এলো সুখের ছোঁয়া।

 
Advertisement :
বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মতোই আপনার প্রতিষ্ঠানের একটি ওয়েবসাইট এখন সময়ের দাবী। দিন দিন মানুষ অনলাইন নির্ভর হচ্ছে, তাই বর্তমান সময় এবং আগামী দিনগুলোর কথা চিন্তা করে আপনার প্রতিষ্ঠানের ওয়েব সাইট ডিজাইন ও ডেভেলপ করা অত্যন্ত প্রয়োজন।

সুখি আইটিঃ যে কোন ধরনের ওয়েবসাইট ও সফটওয়্যার নির্মাণকারী প্রতিষ্ঠান। মোবাইলঃ 01623282828-01747707411

Related posts

অপরাধ দমনে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ মোস্তাফিজুর রহমার

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জেলা পুলিশ ও পুনাক কুষ্টিয়া কর্তৃক বৃক্ষ রোপন অভিযান ।

জেলে পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক, নোয়াখালী।

Leave a Comment

Translate »