বন্ধু
পুলিশ বন্ধু

মেহেরপুর পুলিশ সুপারের সাফল্য,খুলনা রেঞ্জে ১ম স্হান অধিকার করেন এস,এম মুরাদ আলী

বিশেষ প্রতিনিধিঃ মোঃ হানিফ মাদবর।

মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন মানদণ্ড মূল্যায়নে খুলনা রেঞ্জের সেরা পুলিশ সুপার হিসাবে মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলি ১ম স্হান অর্জন করেছেন।

সোমবার (৭ মে), সকাল ১১ টায়
খুলনা রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা রেঞ্জের উর্ধ্বতন পুলিশ অফিসারদের সাথে মে’ ২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ ঘোষণা দেওয়া হয়।
উক্ত সভায় ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার), ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয় সভাপতিত্ব করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব নজরুল ইসলাম, বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন) খুলনা রেঞ্জসহ রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার, সিআইডি ও পিবিআই এর পুলিশ সুপারগণ অংশ গ্রহণ করেন।

খুলনা রেঞ্জের মাসিক কনফারেন্সে ১০ টি জেলার মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান, ওয়ারেন্ট তামিল কুলু লেস মামলার তথ্য উদঘাটনসহ গুরুত্বপূর্ণ মামলার নিষ্পত্তি ও রেঞ্জের আইন শৃংখলার সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয়।

পর্যালোচনায় ক্ষেত্রসমূহে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করায় পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত মানদন্ড মূল্যায়ন বাছাইয়ে ১০ টি জেলার পুলিশ সুপারদের মধ্যে এস এম মুরাদ আলি, পুলিশ সুপার মেহেরপুর ১ম স্হান অধিকার করেন।

এস এম মুরাদ আলি স্যারের সাফল্য অর্জনের জন্য তিনি মেহেরপুর জেলার সকল পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে মেহেরপুর জেলার আইন শৃংখলা রক্ষায় জেলা পুলিশকে সহযোগিতার জন্যে মেহেরপুর জেলাবাসীর প্রতি তিনি কৃতজ্ঞতা স্বীকার করেন।

এ কৃতিত্ব অর্জনে খুলনা রেঞ্জ ডিআইজি মহোদয় মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলি স্যারকে অভিনন্দন জানিয়েছেন।

 
Advertisement :
বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মতোই আপনার প্রতিষ্ঠানের একটি ওয়েবসাইট এখন সময়ের দাবী। দিন দিন মানুষ অনলাইন নির্ভর হচ্ছে, তাই বর্তমান সময় এবং আগামী দিনগুলোর কথা চিন্তা করে আপনার প্রতিষ্ঠানের ওয়েব সাইট ডিজাইন ও ডেভেলপ করা অত্যন্ত প্রয়োজন।

সুখি আইটিঃ যে কোন ধরনের ওয়েবসাইট ও সফটওয়্যার নির্মাণকারী প্রতিষ্ঠান। মোবাইলঃ 01623282828-01747707411

Related posts

বঙ্গবন্ধুর আদর্শে জনগণের পুলিশ হয়ে উঠতে হবে’ – (ডিআইজি) মো. ময়নুল ইসলাম

জেলে পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক, নোয়াখালী।

এ এস,আই রিপন প্রমান করে দিলেন, পুলিশ জনগণের বন্ধু।

Leave a Comment

Translate »