বন্ধু
আমাদের পরিবেশ উন্নয়নে বাংলাদেশ পুলিশ বন্ধু

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জেলা পুলিশ ও পুনাক কুষ্টিয়া কর্তৃক বৃক্ষ রোপন অভিযান ।

মোঃ শৌভন আহম্মেদ সবুজ নিজস্ব প্রতিনিধি কুষ্টিয়া:

শনিবার (৫ জুন) সকাল ১১ টায় কুষ্টিয়া জেলা পুলিশ লাইন্সের ফায়ারিং বাটের সম্মুখে পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের নের্তৃত্বে জেলা পুলিশ কুষ্টিয়া এবং পুনাক সভানেত্রী দিলরুবা আলমের নের্তৃত্বে পুনাক কুষ্টিয়ার কর্মকর্তাবৃন্দ্ব বৃক্ষ রোপন অভিযানে অংশ গ্রহন করেন।

“মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এবার বিশ্ব পরিবেশ দিবস এবং জাতীয় বৃক্ষ রোপন অভিযান উদযাপন করা হচ্ছে। পরিবেশের অপরিসীম গুরুত্বের কথা তুলে ধরতে প্রতি বছর ৫ জুন পালিত হয় বিশ্ব পরিবেশ দিবস। প্রকৃতিকে সম্মান জানাতে এই নির্দিষ্ট দিনকেই বেছে নিয়েছে রাষ্ট্রপুঞ্জ। বিশ্বে সবুজায়ন ও প্রকৃতির গুরুত্ব বোঝাতেই এই দিনটিকে পালন করা হয়। এই বিষয়টিকে সামনে রেখে এবং সবাইকে বৃক্ষ রোপনে উদ্বুদ্ধ করতে জেলা পুলিশ কুষ্টিয়া ও পুনাক কুষ্টিয়া পৃথক ভাবে পুলিশ লাইন্সের ফায়ারিং বাটের সম্মুখে দিনব্যাপি পালিত হয় বিশ্ব পরিবেশ দিবস এবং জাতীয় বৃক্ষরোপণ অভিযান-২০২১।

এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার, মিরপুর সার্কেল, মোঃ শহীদুজ্জামান, আরওআই, কুষ্টিয়া, মোঃ আজিবর রহমান, আরআই, কুষ্টিয়া ও কুষ্টিয়া পুনাকের কর্মকর্তাবৃন্দ।

Advertisement :
বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মতোই আপনার প্রতিষ্ঠানের একটি ওয়েবসাইট এখন সময়ের দাবী। দিন দিন মানুষ অনলাইন নির্ভর হচ্ছে, তাই বর্তমান সময় এবং আগামী দিনগুলোর কথা চিন্তা করে আপনার প্রতিষ্ঠানের ওয়েব সাইট ডিজাইন ও ডেভেলপ করা অত্যন্ত প্রয়োজন।

সুখি আইটিঃ যে কোন ধরনের ওয়েবসাইট ও সফটওয়্যার নির্মাণকারী প্রতিষ্ঠান। মোবাইলঃ 01623282828-01747707411

Related posts

করোনায় থেমে নেই মেট্রোরেলের কাজ

জেলে পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক, নোয়াখালী।

বাগেরহাটে চায়ের দোকানের পেছনে থাকা কেরামবোর্ডের উপর রেখে যাওয়া এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ।

Leave a Comment

Translate »