বন্ধু
পুলিশ বন্ধু

বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য হিসেবে নবম বছর পার করে দশম বর্ষে পদার্পণ

মোঃ শৌভন আহম্মেদ সবুজ নিজস্ব প্রতিনিধি কুষ্টিয়া:

2012 সালের ৩রা জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং ৪ঠা জুন পুলিশ হেডকোয়ার্টার্সে যোগদান পরবর্তী সারদায় দীর্ঘ এক বছরের কঠোর পরিশ্রম/প্রশিক্ষণ শেষে রাঙ্গামাটিতে শিক্ষানবীশ জীবন পার করে RAB এ প্রায় ২.৫ বছর, বান্দরবান জেলা পুলিশ এ ০৩ বছর কাজ করে জাতিসংঘ শান্তিরক্ষী হিসেবে পশ্চিম আফ্রিকার দেশ মালির রাজধানী বামাকোতে সুদীর্ঘ ১৫ মাস কাজ করার পরে বর্তমানে কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) হিসেবে কর্মরত যরয়েছেন মোঃ ইয়াছির আরাফাত।

স্বাধীনতার প্রথম প্রহরে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে প্রথম বুলেট ছুড়ে দিয়ে প্রথম প্রতিরোধ করা বাংলাদেশ পুলিশ বাহিনীর গর্বিত সদস্য হিসেবে দীর্ঘ নয় বছর অতিক্রম করে আজ দশম বর্ষে পদার্পণের প্রাক্কালে 30 তম বিসিএস ব্যাচের সকল সহকর্মী ব্যাচমেটদের আন্তরিকতায় শুভকামনা জানিয়েছেন ভেড়ামারা+দৌলতপুর থানার সার্কেল অফিসার মোঃ ইয়াছির আরাফাত।

প্রত্যাশার সাথে বাস্তবতার ঘাটতি থাকলেও সেবাপ্রার্থী জনগণের সাথে একাকার হয়ে মিশে সেবা সহজিকরণে সর্ব‌দাই চেষ্টা করেছেন তিনি। অফিসে আসা সেবাপ্রার্থী মানুষের কথাটি অন্তত ধৈর্য ধরে শোনার চেষ্টা করেন, এতে সব সময় সমাধান না পেলেও তারা অন্তত সন্তূস্ট হয়েছে মর্মে অনেকাংশে মনে হয়েছে।

এবিষয়ে (ভেড়ামারা সার্কেল)ইয়াছির আরাফাতের সাথে কথা হলে তিনি বলেন,ভবিষ্যতে যাতে তার উপরে অর্পিত দায়িত্ব নিষ্ঠা, প্রজ্ঞা ও ন্যায় পরায়নতার সাথে সঠিকভাবে পালন করতে পারেন সেই দোয়া, শুভাশিস, আশীর্বাদ কামনা করেছেন ভেড়ামারা বাসীর কাছে।

Advertisement :
বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মতোই আপনার প্রতিষ্ঠানের একটি ওয়েবসাইট এখন সময়ের দাবী। দিন দিন মানুষ অনলাইন নির্ভর হচ্ছে, তাই বর্তমান সময় এবং আগামী দিনগুলোর কথা চিন্তা করে আপনার প্রতিষ্ঠানের ওয়েব সাইট ডিজাইন ও ডেভেলপ করা অত্যন্ত প্রয়োজন।

সুখি আইটিঃ যে কোন ধরনের ওয়েবসাইট ও সফটওয়্যার নির্মাণকারী প্রতিষ্ঠান। মোবাইলঃ 01623282828-01747707411

Related posts

এ এস,আই রিপন প্রমান করে দিলেন, পুলিশ জনগণের বন্ধু।

মেহেরপুর পুলিশ সুপারের সাফল্য,খুলনা রেঞ্জে ১ম স্হান অধিকার করেন এস,এম মুরাদ আলী

শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশের ৯৫ কর্মকর্তা/কর্মচারী

Leave a Comment

Translate »