Bandhu tv
অর্থনীতি দেশজুড়ে ব্রেকিং নিউজ রাজনীতি

‘দালাল ধরে বিদেশ যাবেন না’

দালাল ধরে প্রশিক্ষণ না নিয়ে বিদেশে না যাওয়ার আহবান জানিয়েছেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

তিনি বলেন, বিদেশে যেতে হলে প্রশিক্ষণের ব্যাপারে সচেতন হতে হবে। শনিবার সিলেটে অনুষ্ঠিত দুটি অনুষ্ঠানে এ আহবান জানান মন্ত্রী।

সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারের মুক্তমঞ্চে মুজিববর্ষ ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত বিজয়ের জয়গান উৎসব, কোম্পানীগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং সৌদি আরবগামী কর্মীদের কোয়ারেন্টিন বাবদ ভর্তুকির চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার সময় এ কথা বলেন মন্ত্রী।

মণিপুরী সমাজকল্যাণ সমিতির আহবানে সব নৃতাত্ত্বিক গোষ্ঠীর সমন্বয়ে মুজিববর্ষ ও স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎসব কমিটির যুগ্ম আহবায়ক ও মণিপুরী সমাজকল্যাণ সমিতি সিলেট জেলা শাখার সভাপতি নির্মল কুমার সিংহ।

বিজয়ের জয়গান উৎসবের সভাপতি সংগ্রাম সিংহ ও এবারের ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালের শ্রেষ্ঠ অভিনেত্রী জ্যোতি সিনহার পরিচালনায় উৎসবের আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন- সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজের সাবেক উপাধ্যক্ষ অধ্যাপক ডা. নন্দ কিশোর সিংহ, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ, মণিপুরী সমাজকল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ, কমলগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, বাংলাদেশ গ্রাম থিয়েটারের বিভাগীয় সমন্বয়কারী রজত কান্তি গুপ্ত, বাংলার মুখ সিলেটের সদস্য সচিব এনামুল মনির, জেলা প্রেসক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এস ছুটন সিংহ ও খাসি কাউন্সিলের প্রেসিডেন্ট জিডিসন প্রধান সুচিয়াং।

Related posts

হিলিতে আলুর দাম বেড়েছে কেজিতে ১০ টাকা

admin

মঙ্গলগ্রহে মিলল পানির উৎস, মাটির নীচে রয়েছে ৩টি হ্রদ

admin

ডা. মুরাদ কি দেশে ফিরছেন?

admin

Leave a Comment

Translate »