Bandhu tv
অর্থনীতি আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বাংলাদেশ বিনোদন রাজনীতি

সেতুর ওপর সেতু!

বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের উত্তর সুলতানাবাদ গ্রামের আর্শেদ মেম্বার বাড়ি সংলগ্ন সেতুর ওপর সেতু নির্মাণ করা হয়েছে।

সম্প্রতি সেখানকার সেতু ভেঙে যাওয়ায় ৪ ইউনিয়নের সঙ্গে উপজেলা সদরের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। প্রায় ১৫ বছর আগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধানে ওই বাড়ি সংলগ্ন খালের ওপর একটি সেতু নির্মাণ করা হয়।

ওই সেতু দিয়ে প্রতিদিন নাজিরপুর ইউনিয়নের লোকজন ছাড়াও কেশবপুর, কালিশুরী ও ধুলিয়া ইউনিয়নের কয়েক হাজার মানুষ যাতায়াত করেন।

ওই সড়কে নিয়মিত যাতায়াত করেন মজিবুর রহমান। তিনি জানান, দীর্ঘদিন ধরে সেতুটি বেহাল অবস্থায় ছিল। স্থানীয়রা ব্রিজের ওপর কাঠের তক্তা বিছিয়ে দেয়ার পর সবাই যাতায়াত করতেন। সম্প্রতি ব্রিজটি ভেঙে যাওয়ার পর পুরোপুরি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। এরপর ভাঙা ওই সেতুর ওপর আরেকটি সেতু নির্মাণ করা হয়।

নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম ফারুক বলেন, সেতুটি ভেঙে যাওয়ার পর দ্রুত পদক্ষেপ নেয়া হয়। ইউনিয়ন পরিষদের অর্থায়নে ভাঙা সেতুর উপর আরেকটি সেতু তৈরির পর চলাচল উপযোগী করা হয়। উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সেতুটি পুনর্নির্মাণের বিষয়ে উত্থাপন করা হয়েছে। শিগগিরই সেতুটি পুনর্নির্মাণ করা হবে।

Related posts

ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূতের বক্তব্যে ক্ষুব্ধ রিজভী

admin

কিসের আশায়। আফরিন

admin

ডা. মুরাদ কি দেশে ফিরছেন?

admin

Leave a Comment

Translate »